সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটন করতে ‘ডেথ সিন’ তৈরি করবে সিবিআই

অপরাধ
Spread the love

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় আজ শুক্রবার থেকেই তদন্ত শুরু করেছে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।
এরপরই প্রয়াত অভিনেতার ব্যান্দ্রার ফ্ল্যাটে হাজির হয়ে খোঁজ শুরু করবেন সিবিআই কর্মকর্তারা। পাশাপাশি গত ১৪ জুন কীভাবে ফ্ল্যাটের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত, সেই ঘটনা নতুন করে চিত্রনাট্যের আকারে তৈরি করা হবে।

গত ১৪ জুন মুম্বাইয়ের ব্যান্দ্রার ফ্ল্যাটে সুশান্তের খাটের সঙ্গে সিলিং ফ্যানের দূরত্ব, যে জামা দিয়ে গলায় ফাঁস দেন সুশান্ত, সে সব দিয়ে ঘটনার দৃশ্য তৈরি করা হবে। এ সবকিছুই করবেন সিবিআই কর্মকর্তারা।

তদন্তকারীদের একটি দল যখন ব্যান্দ্রার ফ্ল্যাটে বিভিন্ন জিনিস নীরিক্ষণ করে দেখবে, ঠিক তখনই আরেকটি দল মুম্বাইয়ের কুপার হাসপাতালে যাবে। কুপার হাসপাতালের যে ৫ জন চিকিৎসক সুশান্তের ময়নাতদন্ত করেন, দলটি তাঁদের সঙ্গেও কথা বলবে। কুপার হাসপাতালের সুশান্তের মরদেহ কেন নেওয়া হয়েছিল এই নিয়েও প্রশ্ন উঠেছিল। অনেকেই এই হাসপাতালে সুশান্তের মরদেহ নিয়ে যাওয়া এবং ময়না তদন্ত করানো- এসবকে পরিকল্পনার অংশ বলে মনে করে প্রশ্ন তোলেন।

এছাড়াও সুশান্তের রাধুনি নীরজকেও জিজ্ঞাসাবাদ করা হবে কেননা নীরজই নাকি সুশান্তের দরজা বন্ধ পেয়ে অন্যদের খবর দেন।

জানা গেছে, ২০ আগস্ট বিকেলে মুম্বাইতে হাজির হয়েছেন সিবিআইয়ের দাপুটে কর্মকর্তা নুপূর প্রসাদ। তাঁর নেতৃত্বেই সুশান্তের মৃত্যু রহস্য ভেদ করতে যাচ্ছে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *