ফের বিয়ের পিঁড়িতে অপু বিশ্বাস

তারার-মেলা
Spread the love

ফের বিয়ের পিড়িতে বসতে চলেছেন শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

সম্প্রতি শোনা যাচ্ছে অপু বিশ্বাস বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন। যদিও এ ব্যাপারে অপু বিশ্বাস কিছু গনমাধ্যমকে বলেছেন তিনি বিয়ে করতে চলেছেন।সুপারস্টার শাকিব খানের সাথে বিচ্ছেদের পর অনেকদিন একাই ছিলেন অপু। তবে এবার অনেকটা নিজ মুখেই স্বীকার করলেন আবার বিয়ে করতে যাচ্ছেন তিনি।

অপু বিশ্বাস ঢালিউডে অনেকটাই জনপ্রিয় নায়িকা। দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য সুপারডুপার হিট সিনেমা। তবে তার বেশীরভাগই নায়ক হিসেবে বিপরীত দেখা গেছে শাকিব খান কে। ২০০৮ সালের ১৮ই এপ্রিল ভালোবেসে বিয়ে করেন শাকিব-অপু।

প্রায় নয় বছর বিয়ের খবর গোপন রাখেন তারা। ফের বিয়ের পিড়িতে অপু বিশ্বাস বসতে চলেছেন এমন গুঞ্জন শোনা যাচ্ছে। তবে কাকে বিয়ে করবেন বা করতে যাচ্ছে সেটা এখনো জানা যায়নি। অপু বিশ্বাস তিনি এখন নিয়মিত নেই বড় পর্দায়।

বিয়ের বিষয়ে অপু বিশ্বাস বলেন, পরিবারের পাশাপাশি আমিও মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছি। এভাবে কি আর থাকা যায়! আমিও তো মানুষ। আর প্রত্যেকটি মানুষের জীবন বলে একটা কথা আছে। তাই আবার বিয়ের জন্য মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছি।

তিনি আরো বলেন, আমার বাবা নেই, মা বেঁচে আছেন। তাই মার তো একটা দায়িত্ব আছে। আমি তো অন্য কারো হেল্প পাই না। আমাকে তো সুন্দরভাবে বাঁচতে হবে। বাড়িতে বিয়ে নিয়ে আলোচনা চলছে। আর আমাকে এসব বিষয়ে শেয়ার করেছেন পরিবারের লোকজনরা।

২০১৭ সালের ১০ই এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী পুত্র আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু। বিয়ের খবর ফাঁস করে বলেন, আমি শাকিব খানের স্ত্রী, আমাদের আব্রাম খান জয় নামে একটি ছেলে আছে। এর কিছুদিন পরই বিবাহ বিচ্ছেদ হয় তাদের। সেই থেকে ছেলে আব্রামকে নিয়েই একাই আছেন অপু।

বর্তমানে অপু বিশ্বাসের হাতে মাত্র দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। একটি হচ্ছে কলকাতার ‘শর্টকাট’ এবং অন্যটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। এরমধ্যে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি এ বছরে মুক্তির কথা রয়েছে। এতে তার বিপরীত জুটি বেধেঁছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *