পাকিস্তানের প্রতিরক্ষা দিবসে উদ্দাম বেলি-ডান্স!

আন্তর্জাতিক
Spread the love

কাশ্মীর ইস্যুতে অনেকদিন আগেই পাক সরকারকে অপদার্থ বলেছিলেন রেহাম খান। এবার প্রতিরক্ষা দিবস উপলক্ষে পাকিস্তান-আফগানিস্তান সীমান্তের খাইবার পখতুনখাওয়ার আয়োজিত এক অনুষ্ঠানের ভিডিও দিয়ে ফের কটাক্ষ করলেন পাকিস্তান-তেহরিক-ই-ইনসাফ অর্থাৎ ইমরান খান শাসিত পাক সরকারকে।

শনিবার তিনি যে ভিডিও ট্যুইট করেছেন সেখানে দেখা যাচ্ছে একজন ললনাময়ী নারী বেলি ডান্স করছেন। তবে জানা গেছে যে খাইবার পখতুনখাওয়া সরকার আয়োজিত এক বাণিজ্যিক সম্মেলনে আজেরবাইজানে এই ছবি উঠে এসেছে। এশিয়া ও ইউরোপের মধ্যবর্তী জায়গায় এই দেশ অবস্থিত।

তেত্তিরিশ সেকেন্ডের এই ভিডিওটি শেয়ার করে ইমরান খানের প্রাক্তন স্ত্রী লিখেছেন, “পিটিআই সরকার তাদের নীতিতে এতটাই অনড় যে লোভনীয় প্রজেক্টগুলির জন্য তাঁরা দেশে ও বিদেশে সমানভাবে বিনিয়োগ চালিয়ে যাচ্ছে। যাকে বলা চলে পিটিআই স্টাইলে টেকসই উন্নয়ন।”

কাশ্মীর ইস্যু নিয়ে ইমরান খান সরকারকে অপদার্থ বলে রেহাম খান আক্রমণ করেছেন। এই প্রসঙ্গে রেহাম খান একটি ভিডিওতে বলেছিলেন, কাশ্মীর ইস্যু নিয়ে ইমরান খান সরকারের যত আলোচনা করা যায়, সেটাই কম। সরকার কখনো গরু-মোষ বিক্রি করছে, আবার কখনও শোক পালন করছে। গরমে রাস্তায় দাঁড়ালেই কাশ্মীর সমস্যার সমাধান হবে না। সাধারণ মানুষ এই ছবি বহুবার দেখেছে।

ইমরান খান শাসিত পাক সরকারকে কটাক্ষ করে তিনি বলেন, সরকার ঠিক ভাবে কাশ্মীর ইস্যু তুলে ধরতে পারেনি। তাই সরকারকে পাপ্পু বলেছি। কাশ্মীর নিয়ে কিছুটা ভারত ঘেঁষা ইমরান খানের প্রাক্তন স্ত্রী বলেন, মোদী একদিনেই কাশ্মীর আমাদের থেকে ছিনিয়ে নিলো, আর আমরা জানতেই পারলাম না। পাক সরকার মোদীকে গালাগালি দিলেও কাশ্মীর ফেরত নিতে পারবে না। রেহাম খান এর আগেও বহুবার একাধিক ইস্যুতে ইমরান খানের নীতির বিরোধিতা করেছিলেন।

সূত্র: কলকাতা টোয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *