তিন খানকেই টপকে গেলেন প্রভাস!

তারার-মেলা বিনোদন ভিডিও
Spread the love
দক্ষিণী সুপারস্টার প্রভাস রাজু উপ্পলাপতি। তবে তিনি প্রভাস নামেই ভারত ও ভারতের বাইরে বেশ জনপ্রিয়। এবার বলিউডের তিন খান, অভিনেতা- সালমান খান, শাহরুখ খান ও আমির খানকে টপকে পারিশ্রমিকে ১০০ কোটিতে গেলেন তিনি। যেখানে এখনো সালমান খান ৬০ কোটি, শাহরুখ খান ৫৫ কোটি ও আমির খান ৫০ কোটি রুপিতে কাজ করেন।

শুধু বলিউডের তিন খান নয়, নিজ ভূম অর্থাৎ দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া তারকার রজনীকান্ত’র সর্বোচ্চ ৮০ কোটি রুপির রেকর্ডও ভাঙলেন তিনি।

বক্স অফিসে ইতিহাস গড়া ‘বাহুবলী’ সিরিজের প্রথম ছবিতে অভিনয়ের জন্য ২৫ কোটি রুপি নিয়েছিলেন প্রভাস। ‘বাহুবলী-২’-এ সেটি এক লাফে উঠে যায় ৮০ কোটিতে।  এবার তার পারিশ্রমিক উঠেছে ১০০ কোটিতে।  এরপরও পরিচালক-প্রযোজকরা ছুটছেন তার কাছে।

এমনিতেই ‘বাহুবলী’ সিরিজের আগে ‘ছাত্রপতি’, ‘মিস্টার পারফেক্ট’, ‘ডার্লিং’ ও ‘মির্চি’ ছবি প্রভাসকে তারকার আসনে বসিয়েছে। বাহুবলীর আকাশ ছোঁয়া সাফল্যের পর রাতারাতি সুপারস্টার হয়ে ওঠেন প্রভাস। তার সর্বশেষ সিনেমা মুক্তি পায় ‘সাহো’। সঙ্গে নায়িকা হয়েছেন বলিউডেরই শ্রদ্ধা কাপুর। নির্মাতা দক্ষিণের তরুণ পরিচালক সুজিত। এই ছবিতে প্রভাসকে কাজের জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক দেয়া হয়েছে। কেউ কেউ অবশ্য টিপ্পনিও কেটেছেন।

এদিকে করোনার কারণে লম্বা বিরতির পর আবারো সিনেমায় ফিরছেন প্রভাস। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এমন ঘোষণাই দিয়েছেন তিনি। তবে ফিরতি যাত্রায় রয়েছে ব্যাপক চমক। কোন ছবির শুটিং করবেন- সেটি আগেই জেনেছেন ভক্ত-দর্শকরা। নাম ‘আদিপুরুষ’।পরিচালনা করবেন ওম রাউত।

এ ছবির পুরোটিই থ্রিডিতে শুটিং করা হবে। যার ভিএফএক্সেই খরচ হবে প্রায় আড়াইশ কোটি রুপি। ছবির মোট বাজেট ৫০০ কোটি রুপি। মুক্তি পাবে হিন্দি, তামিল ও তেলেগুসহ আরো বেশ কয়েকটি ভাষায়। এ ছবিতেও প্রভাস পারিশ্রমিক নিচ্ছেন ১০০ কোটি রুপি।  ‘আদিপুরুষ’ ছাড়াও এ নায়কের হাতে রয়েছে নাগ আশ্বিন পরিচালিত আরেকটি ছবি। সেই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন বলিউডের দীপিকা পাড়ুকোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *