আনোয়ারায় র‌্যাব-পুলিশের অভিযানে গ্রেফতার ৮, অস্ত্র-গুলি উদ্ধার

অপরাধ
Spread the love

আনোয়ারায় র‌্যাব ও পুলিশের বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে অস্ত্র, মাদক ও সাজাপ্রাপ্ত ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে মাদক ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে পুলিশের অভিযানে ৪ জন মাদক ব্যবসায়ী ও ৩ জন সাজাপ্রাপ্ত আসামি এবং র‌্যাবের অভিযানে দেশীয় অস্ত্র ও গুলিসহ ১ জন রয়েছে।

মঙ্গলবার বিকালে উপজেলার রুস্তমহাট ও মালঘর বাজার এলাকা থেকে ৫ জন এবং বুধবার সকালে হাইলধর ও বারশত ইউনিয়ন থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মাদক আসামি উপজেলার বারখাইন ইউনিয়নের শিলাইগড়া এলাকার মৃত আবুল খাইয়েরের ছেলে আবদুর রহিম(৫৮), আনোয়ারা সদরের মন্টু সরদারের বাড়ির বাতাস সরদারের ছেলে লক্ষি ধর(২৫), বোয়ালখালী উপজেলার কদুরখীল এলাকার আবুল কালামের ছেলে মো. জিসান(১৮), নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার বুড়িরচর এলাকার মৃত বেলায়েত হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২৪),

সাজা প্রাপ্তরা হলেন- হাইলধর ইউনিয়নের খাসখামা এলাকার মৃত নুরুল আবছারের ছেলে শামীম প্রকাশ (কিলার শামীম)(৫০), বারশত ইউনিয়নের গুন্ধীপ তোতার পাড়া এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে মো. নাছির (৪০) প্রকাশ গুন্ডা (নাছির), পারকি বাজার এলাকার নুরুল আলমের ছেলে ইব্রাহিম আলমগীর(৩০) ও র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেফতারকৃত বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক এলাকার মৃত আবদুস সবুর শাহর ছেলে নাছির উদ্দিন শাহ(৪৩) । বুধবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়।আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, গ্রেফতারকৃতদের মধ্যে র‌্যাব-৭ এর অভিযানে ১ জনকে অস্ত্রসহ আটক করে আনোয়ারা থানা পুলিশের কাছে হস্থান্তর করেছে, বাকী আসামি মাদকসহ পুলিশের অভিযানে ৪ জন ও সাজাপ্রাপ্ত বিভিন্ন মামলার ৩ জন রয়েছে। ৪ জনকে অস্ত্র ও মাদক আইনে নতুন করে মামলা দিয়ে ৮ জনকেই আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *